মাদককারবারিদের দেশ থেকে নিশ্চিহ্ন করা হবে : র‌্যাব ডিজি

নিজস্ব প্রতিবেদক ,র‍্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ বলেছেন, বঙ্গবন্ধুর সোনার বাংলায় মাদকসেবী ও মাদক ব্যবসায়ীদের স্থান নেই। যেখানেই লুকিয়ে থাক না কেন তাদের খুঁজে বের করে দেশ থেকে নিশ্চিহ্ন করা হবে। এই কাজে সহযোগিতা করার জন্য আগামীর বাংলাদেশের সোনালি ভবিষ্যৎ ছাত্র-ছাত্রীদের এগিয়ে আসতে হবে।

মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে বগুড়ায় র‌্যাব-১২ আয়োজিত মাদকবিরোধী সাইকেল র‌্যালির উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

rab03.jpg

বেনজীর আহমেদ বলেন, বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। এ উন্নয়নের বড় বাধা হচ্ছে মাদক। দেশের ৮০ লাখ মানুষ মাদকসেবী। দেশে প্রতিদিন আড়াইশ কোটি টাকা শুধু মাদক সেবনে অপচয় হয়।

বগুড়া সরকারি আজিজুল হক কলেজে (পুরাতন ভবন) আয়োজিত মাদকবিরোধী এ সাইকেল র‌্যালিতে অন্যান্যের মধ্যে র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক কর্নেল তোফায়েল মোস্তফা সারোয়ার, পুলিশের রাজশাহী রেঞ্জের ডিআইজি একেএম হাফিজ আকতার, সরকারি আজিজুল হক কলেজের অধ্যক্ষ শাজাহান আলী, বগুড়ার জেলা প্রশাসক ফয়েজ আহামেদ, বগুড়ার পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা, র‌্যাব-১২ এর কোম্পানি কমান্ডার লে. কর্নেল খায়রুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

rab03.jpg

সাইকেল র‌্যালিতে বগুড়া শহরের ১৯টি শিক্ষাপ্রতিষ্ঠানের এক হাজার ৮০০ ছাত্র-ছাত্রী অংশগ্রহণ করে। র‌্যালিটি আজিজুল হক কলেজের পুরাতন ভবন থেকে শুরু হয়ে শিববাটি, কালিতলা, দত্তবাড়ি, বড়গোলা, থানার মোড়, সাতমাথা হয়ে সেন্ট্রাল স্কুল মাঠে গিয়ে শেষ হয়।