বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করে নিজেকে সৌভাগ্যবান মনে করছি: শ্রীমতি রেভা গাঙ্গুলী

গোপালগঞ্জ প্রতিনিধি, সোমবার (৩ জানুয়ারি) সকালে টুঙ্গিপাড়ায় জাতির পিতা শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানাতে গিয়ে তিনি একথা বলেন বাংলাদেশে নিযুক্ত ভারতের হাই-কমিশনার শ্রীমতি রেভা গাঙ্গুলী।

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় চির নিদ্রায় শায়িত স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন তিনি।

শ্রীমতি রেভা গাঙ্গ দাশ বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসমাপ্ত কাজ শেষ করতে তার কন্যা শেখ হাসিনাকে সার্বিক সহযোগিতা করবেন ভারত।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে ভারত অতীতেও পাশে ছিল এখনও আছেন এবং আগামীতেও থাকবেন। বঙ্গবন্ধুর সঙ্গে ভারতের সুসম্পর্কের উল্লেখ করে তিনি বলেন, ছোটবেলা থেকেই বঙ্গবন্ধুর ভাষণ শুনতাম, বঙ্গবন্ধুর ভাষণ আমাদের দেশের মানুষের ইমোশনে প্রভাব পড়তো। আজ স্বশরীরে টুঙ্গিপাড়া এসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানাতে পেরে গর্ববোধ করছি।

রেভা আরও বলেন, শেখ হাসিনার সরকার বাংলাদেশে ব্যাপক উন্নয়ন করেছেন। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার সরকারের সঙ্গে থাকবে ভারত ।

পরে ভারতের হাইকমিশনার গোপালগঞ্জ জেলা কেন্দ্রীয় কালিবাড়ী মন্দির পরিদর্শন করেন। এরপর তিনি ঢাকার উদ্দেশ্যে গোপালগঞ্জ ত্যাগ করেন।

এ সময় গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো, মাহাবুব আলী খাঁন, গোপালগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান শেখ লুৎফার বাচ্চু, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি সরদার ইলিয়াস হোসেন, গোপালগঞ্জ পৌর মেয়র কাজী লিয়াকত আলী লেকু, জেলা যুবলীগের সভাপতি জিএম সাহাবউদ্দিন আজম, অতিরিক্ত পুলিশ সুপার মো, মামুন, সদর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মিটু, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সিহাবউদ্দিন হিটু. সদর থানা যুবলীগের সাধারন সম্পাদক ফিরোজ আহম্মেদ ও পৌর কাউন্সিলর আলিমুজ্জামান বিটু ছাড়াও ছাত্রলীগ যুবলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।