1. admin@tungiparanews.com : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  2. akjoy20@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৭:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
কোটালীপাড়ায় কলেজছাত্রীকে ইভটিজিং করায় ৪ বখাটের বিরুদ্ধে মামলা গোপালগঞ্জে বাক প্রতিবন্ধী জামিলকে রিক্সা দিলেন মামাস কাঠি ইউপি নির্বাচন : সম্ভাব্য প্রার্থী শেখ রোমানের পথসভা বঙ্গবন্ধুর সমাধিতে গোপালগঞ্জ রেড ক্রিসেন্ট ইউনিটের নব নির্বাচিত কমিটির শ্রদ্ধা ডিডিজেএফ এর উদ্যোগে ‘হাওড় উৎসব’ অনুষ্ঠিত টুটুল চৌধুরীকে পুনরায় ইউপি চেয়ারম্যান হিসেবে দেখতে চায় ইউনিয়নবাসী গোহালায় নৌকা প্রতীক চান আওয়ামীলীগ নেতা শেখ ইকবাল গোপালগঞ্জের কোটালীপাড়ায় বিয়ে বাড়িতে হামলা : বাড়ি ঘর ভাংচুর, লুটপাট গোপালগঞ্জে ইউপি চেয়ারম্যানের প্রতিবাদ সংবাদ সম্মেলন চিড়িয়াখানা খুলতে পারে ২৫ আগস্টের মধ্যে

পিএসএলে বাংলাদেশ থেকে দল পেলেন যারা

Reporter Name
  • আপডেট : বুধবার, ২৮ এপ্রিল, ২০২১

করোনাভাইরাসের সংক্রমণের কারণে মাত্র ১৪টি ম্যাচ শেষ স্থগিত হয়ে যায় পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ষষ্ঠ আসর। এখনো ২০ ম্যাচ বাকি, যা খুব দ্রুত সময়ের মধ্যে মাঠে গড়ানোর সিদ্ধান্ত নিয়েছে আয়োজকরা। তারই অংশ হিসেবে ১৩৪ বিদেশি ক্রিকেটারকের নিয়ে রিপ্লেসমেন্ট ড্রাফট শুরু হয়েছে। এতে বাংলাদেশ থেকে প্রথমবারের মতো দল পেয়েছেন লিটন কুমার দাস। এ ছাড়া দলে ডাক পেয়েছেন টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান ও মাহমুদউল্লাহ রিয়াদ।

কোভিড পরিস্থিতির কারণে এবারের ড্রাফট অনুষ্ঠিত ভার্চুয়ালি আয়োজন করা হয়। জনপ্রিয় ক্রিকেট সাইট ক্রিকইনফো এক প্রতিবেদনে এই খবর নিশ্চিত করেছে।

লাহোর কালান্দার্স নিয়েছে সাকিবকে। লিটন পেয়েছেন করাচি কিংসকে। আর মাহমুদউল্লাহর দল মুলতান সুলতান্স। এছাড়াও তামিম ইকবাল ও তাসকিন আহমেদের নাম থাকলেও এই আসরে তাদের দলে নেয়নি কেউই। আগামী ২ জুন থেকে ফের শুরু হবে এই প্রতিযোগিতা, ফাইনাল ২০ জুন। সবগুলো ম্যাচ হবে করাচিতে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর