কাশিয়ানীগোপালগঞ্জলাইফস্টাইল

গোপালগঞ্জে বৃদ্ধাশ্রমে জেলা প্রশাসনের ৫ লাখ টাকার অনুদান

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার হাইশুর বৃদ্ধাশ্রমকে ৫ লাখ টাকার অনুদান প্রদান করেছে জেলা প্রশাসন।
সোমবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক শাহিদা সুলতানা আশ্রম কর্তৃপক্ষের কাছে অনুদানের ৫ লাখ টাকা তুলে দেন।
এ অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মোঃ ইলিয়াছুর রহমান, আশ্রমের প্রতিষ্ঠাতা আশুতোষ বিশ্বাস সহ আরো অনেকে বক্তব্য রাখেন। এ সময় প্রশাসনের পদস্থ কর্মকর্তা ও গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।
আশ্রমের প্রতিষ্ঠাতা আশুতোষ বিশ্বাস বলেন,আমি ২০ বছর আগে বৃদ্ধাশ্রম প্রতিষ্ঠা করি। প্রথম দিকে ভিক্ষা করে বৃদ্ধাশ্রম পরিচালনা করেছি। এখনো এটি অব্যাহত আছে। না চাইতেই বিভিন্ন ব্যক্তিবর্গ এখানে অনেক অনুদান দিয়েছে। তা দিয়ে বৃদ্ধাশ্রমের উন্নয়ন কাজ করেছি। এ বৃদ্ধাশ্রমে অনেক সংকট রয়েছে। তারপরও আমরা বৃদ্ধাশ্রমটির কাজ চালিয়ে নিয়ে যাচ্ছি। বর্তমানে এখানে ২৩ জন বৃদ্ধ মা-বাবা রয়েছেন। তাদের সেবা করেই আমার জীবন কাটছে।
গোপালগঞ্জের জেলা প্রশাসক শাহিদা সুলতানা বলেন, আমি বৃদ্ধাশ্রমটি পরিদর্শণ করেছি। বৃদ্ধাশ্রমে গিয়ে আমি অবিভূত হয়েছি। এটি প্রতিষ্ঠা করে আশুতোষ একটি মহৎ কাজ করে যাচ্ছেন। এ কাজে সমাজের বৃত্তবানদের সহায়তা করা উচিত। আমরা বৃদ্ধাশ্রম ভালভাবে পরিচালনা করতে ৫ লাখ টাকার অনুদান দিচ্ছি। আরো একজন এখানে ১ লাখ টাকা দিতে চেয়েছেন। এভাবে আরো লোকজন অনুদানের হাত বাড়িয়ে দিলে বৃদ্ধাশ্রমটির উন্নয়ন হবে।

এই বিভাগের সর্বশেষ খবর

Leave a Reply

Your email address will not be published.

Back to top button