কাশিয়ানীকোটালীপাড়াগোপালগঞ্জগোপালগঞ্জ সদরটুঙ্গিপাড়ামুকসুদপুর

গোপালগঞ্জে করোনায় নতুন আক্রান্ত ১৮

গোপালগঞ্জে করোনায় আক্রান্ত হয়ে জাহানারা বেগম(৬০) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। গতকাল রাত সাড়ে ৮ টার দিকে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। জাহানারা বেগম গোপালগঞ্জ সদর উপজেলার পাইককান্দি ইউনিয়নের হাসান সিকদারের স্ত্রী।

গোপালগঞ্জ জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক ডা. অসিত কুমার মল্লিক বলেন, জাহানারা বেগমের গত ২৫ এপ্রিল (রোববার) করোনা পজিটিভ হয়। গতকাল শারীরিক অবস্থার অবনতি হলে দুপুর ২টার দিকে হাসপাতালে ভর্তি হয়। চিকিৎসাধীন অবস্থায় গতকাল রাত সাড়ে ৮টার দিকে তিনি মারা যান।

গোপালগঞ্জে গত ২৪ ঘন্টায় ৭৫ টি নমুনা পরীক্ষায় ১৮ জন করোনা রোগী শনাক্ত হয়েছে । এর মধ্যে সদরে ৬, টুঙ্গিপাড়ায় ১, কোটালীপাড়ায় ৮,কাশিয়ানী ৩ ও মুকসুদপুরে ০ জন শনাক্ত হয়। এই নিয়ে জেলায় মোট করোনা শনাক্তের সংখ্যা দাড়ালো ৩৫৬৯ জনে। গত ২৪ ঘন্টায় জেলায় ১৭ জন সুস্থ্য হয়েছে। এ পর্যন্ত জেলায় মোট সুস্থ হয়েছে ৩৩৯৯ জন। করোনায় আক্রান্ত হয়ে জেলায় মোট ৩৯ জন মৃত্যুবরন করেছেন।
গোপালগঞ্জের সিভল সার্জন ডা.সুজাত আহমেদে এ তথ্য জানিয়েছেন। সকলকে স্বাস্থ্যবিধি ও সামাজিক দুরত্ব মেনে চলার পরামর্শ দিয়েছেন।

এই বিভাগের সর্বশেষ খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button