দেশজুড়ে

‘আমার মেয়ের সর্বনাশকারীর কঠোর বিচার চাই’

বরগুনার আমতলীতে বাড়িতে একা পেয়ে বোনকে একই বংশের চাচাতো ভাই ধর্ষণ করেছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

জানা গেছে, গতকাল শনিবার বেলা ২টার দিকে উপজেলার গুলিশাখালী ইউনিয়নের কলাগাছিয়া গ্রামে একই চাচাতো ভাই ভাড়ায় মোটরসাইকেল চালক মাসুম মাতুব্বর (২০) পাশের বাড়ির তার চাচাতো বোনকে (১৮) বাড়িতে একা পেয়ে ধর্ষণ করেন। এ সময় ভুক্তভোগীর বাবা-মা কেউ বাড়িতে ছিলেন না। পরে মেয়েটির চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে অভিযুক্ত মাসুম দৌড়ে পালিয়ে যান। বিষয়টি এলাকাবাসীর মধ্যে জানাজানি হলে স্থানীয়ভাবে মীমাংসার চেষ্টা করা হয়।

ঘটনার দিন সন্ধ্যার পরে আমতলী থানায় বিষয়টি জানানো হয়। খবর পেয়ে থানার পরিদর্শক (তদন্ত) রণজিৎ কুমার সরকারের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে পৌছে ভুক্তভোগীকে উদ্ধার করে। জিজ্ঞাসাবাদে পুলিশের কাছে ঘটনার সত্যতা স্বীকার করায় ভুক্তভোগীকে ডাক্তারি পরীক্ষার জন্য আমতলী থানায় নিয়ে আসা হয়।

ভুক্তভোগীর মা বলেন, ‘আমার মেয়েকে বাড়িতে রেখে আমি এবং মেয়ের বাবা আমার বাপের বাড়ি গিয়েছিলাম। এ সুযোগে বাড়িতে মেয়েকে একা পেয়ে আমার চাচাতো ভাসুরের বখাটে পুত্র মাসুম ধর্ষণ করেন। আমি আমার মেয়ের চরম সর্বনাশকারীর কঠোর বিচার দাবি করছি।’

এ বিষয়ে আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহআলম হাওলাদার জানান, এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। পরবর্তী আইনি পদক্ষেপের জন্য ভুক্তভোগীকে আজ আদালতে পাঠানো হবে। অভিযুক্ত মাসুদ মাতুব্বরকে ধর্ষককে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

এই বিভাগের সর্বশেষ খবর

Leave a Reply

Your email address will not be published.

Back to top button