টুঙ্গিপাড়া

এতিম শিশুদের নিয়ে প্রধানমন্ত্রীর দু’ নাতনির জন্মদিনের কেক কাটা হল

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় এতিম শিশুদের নিয়ে কেক কেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কন্যা সায়মা ওয়াজেদ পুতুলের মেয়ে সামা হোসাইন এবং শেখ রেহানার ছেলে রেদওয়ান মুজিব সিদ্দিক ববির মেয়ে তাইকা লিলি রেহানা সিদ্দিকের জন্মদিন পালন করা হয়েছে।

শনিবার মাগরিব বাদ বাগেরহাট ২ আসনের সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময় (এমপি) এতিম শিশুদের নিয়ে বিশাল আকৃতির একটি কেক কেটে সামা হোসাইন ও তাইকা লিলি রেহানা সিদ্দিকের শুভজন্মদিন পালন করেন।

পরে তিনি তার মুঠোফোনে ভিডিও কলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শেখ রেহানার সাথে কথা বলেন। এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শেখ রেহানা এতিম শিশুদের সাথে ভিডিও কলে কথা বলে তাদের খোঁজ খবর নেন। এরপর শেখ তন্ময় এমপি নিজ হাতে ছোট্ট এতিম শিশুকে রাতের খাবার খাইয়ে দেন ও এতিম শিশুদের নিয়ে রাতের খাবার গ্রহন করেন।

এর আগে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দুই নাতনি’র জন্মদিন উপলক্ষে টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল শেখের আয়োজনে উপজেলার শেখ রাসেল দুঃস্থ শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রের প্রায় ৩ শ’ এতিম শিশু সহ মোট ৪শ’ শিশুর মাঝে রকমারি ইফতার ও বিশেষ খাবার বিতরণ করা হয়।

এছাড়া ইফতারের পূর্বে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দুই নাতনি’র জন্মদিন উপলক্ষে তাদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় দোয়া ও মোনাজাত করা হয়। মোনাজাতে টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আবুল বাশার খায়ের, উপজেলা চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ইলিয়াস হোসেন, পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, ইউএনও একেএম হেদায়েতুল ইসলাম, থানার ওসি এএফএম নাসিম, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ ফোরকান বিশ্বাস সহ শেখ রাসেল দুঃস্থ শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ অংশ নেন।

এই বিভাগের সর্বশেষ খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button