1. admin@tungiparanews.com : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  2. akjoy20@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৭:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
কোটালীপাড়ায় কলেজছাত্রীকে ইভটিজিং করায় ৪ বখাটের বিরুদ্ধে মামলা গোপালগঞ্জে বাক প্রতিবন্ধী জামিলকে রিক্সা দিলেন মামাস কাঠি ইউপি নির্বাচন : সম্ভাব্য প্রার্থী শেখ রোমানের পথসভা বঙ্গবন্ধুর সমাধিতে গোপালগঞ্জ রেড ক্রিসেন্ট ইউনিটের নব নির্বাচিত কমিটির শ্রদ্ধা ডিডিজেএফ এর উদ্যোগে ‘হাওড় উৎসব’ অনুষ্ঠিত টুটুল চৌধুরীকে পুনরায় ইউপি চেয়ারম্যান হিসেবে দেখতে চায় ইউনিয়নবাসী গোহালায় নৌকা প্রতীক চান আওয়ামীলীগ নেতা শেখ ইকবাল গোপালগঞ্জের কোটালীপাড়ায় বিয়ে বাড়িতে হামলা : বাড়ি ঘর ভাংচুর, লুটপাট গোপালগঞ্জে ইউপি চেয়ারম্যানের প্রতিবাদ সংবাদ সম্মেলন চিড়িয়াখানা খুলতে পারে ২৫ আগস্টের মধ্যে

গোপালগঞ্জে ৩৯৬ জনকে আসামি করে মামলা

Reporter Name
  • আপডেট : মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১

গোপালগঞ্জে টেম্পু স্ট্যান্ডের আধিপত্য নিয়ে দু’ গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনায় পুলিশের কাজে বাধা ও পুলিশ আহতের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। সোমবার রাতে গোপালগঞ্জ সদর থানায় এসআই রাসেল আহমেদ বাদী হয়ে ৯৬ জনের নাম উল্লেখ এবং ঘোষেরচর, মানিকদাহ ও হরিদাসপুর গ্রামের ৩ শ’ জনকে অজ্ঞাত আসামী করে এ মামলাটি দায়ের করেন।

জানাগেছে , গোপালগঞ্জ শহরের কাঁচা বাজার সংলগ্ন টেম্পু স্ট্যান্ডের আধিপত্য নিয়ে পার্শ্ববর্তী ঘোষেরচর উত্তর পাড়া গ্রামের সুজন শেখ ও সেন্টু শেখের মধ্যে বিরোধ চলে আসছিল। সম্প্রতি এ বিরোধ চরম আকার ধারণ করে । রোববার (১৮ এপ্রিল) সকালে উভয় গ্রুপের মধ্যে কথাকাটাকাটি ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ সেন্টু শেখ, মানিক কাজীসহ ৪ জনকে আটক করে। এরই জের ধরে উভয় পক্ষ ওই দিন বিকেল ৩টার দিকে ঘোষেরচর উত্তরপাড়া গ্রামে ধাওয়া পালটা ধাওয়া , ইট-পাটকেল নিক্ষেপ ও দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন । প্রথমে স্বল্প সংখ্যক পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে ব্যর্থ হয়। পরে অতিরিক্ত পুলিশ সুপার নিহাদ আদনান তাইয়ান, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মোঃ ছানোয়ার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার ( সদর ) আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে প্রায় ৫০ জন পুলিশ ঘটনাস্থলে গিয়ে টিয়ারসেল ,রাবার বুলেট ও শর্টগানের গুলি বর্ষণ করে বিকেল ৫টার দিকে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন । এতে ৫ পুলিশ সদস্য সহ অন্তত ৪০ জন আহত হয়।

পুলিশ ঘটনাস্থল থেকে ২২ জনকে আটক করে ওই দিন রাতেই আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠায়। মামলার তদন্তকারী কর্মকর্তা ও গোপালগঞ্জ সদর থানার এসআই আইয়ুব আলী জানান, আটক ২২ জন এ মামলার আসামী। অন্যদের গ্রেফতারে অভিযান চলছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর