শুক্রবার, ১৪ মে ২০২১, ০৪:১৫ অপরাহ্ন

কেরাণীগঞ্জ মডেল থানায় হঠাৎ গুলি, হেফাজত আতঙ্কে অতিরিক্ত নিরাপত্তা

কেরাণীগঞ্জ মডেল থানায় হঠাৎ গুলি, হেফাজত আতঙ্কে অতিরিক্ত নিরাপত্তা

কেরাণীগঞ্জ মডেল থানার এক পুলিশ সদস্যের অস্ত্র থেকে অনাকাঙ্ক্ষিতভাবে এক রাউন্ড গুলি বের হয়ে যাওয়ায় আতঙ্ক সৃষ্টি হয়েছে। থানার আশপাশে নিরাপত্তা জোরদার করেছে ঢাকা জেলা পুলিশ। অপরদিকে হেফাজত ইসলামের যুগ্ম-মহাসচিব মামুনুল হককে আটকের পর মডেল থানায় হামলা হতে পারে ভেবে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ কারণে জিনজিরা ও আগানগর এলাকার মানুষের মাঝে আতঙ্ক বিরাজ করছে।

গতকাল শনিবার রাত ১০টার দিকে মডেল থানায় অনাকাঙ্ক্ষিত গুলির ঘটনা ঘটে। জানা গেছে, ওই পুলিশ সদস্যকে তাৎক্ষণিকভাবে থানা কর্তৃপক্ষ আটক করেছে। অপরদিকে হেফাজতের হামলার আশঙ্কায় থানা এলাকায় পুলিশি টহল জোরদার করা হয় থানা এলাকায়। থানা এলাকার আশপাশ ও রাস্তায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়। এলাকার সকল লোকজনকে মাইকিং করে যার যার ঘরে অবস্থান করতে বলা হয়।

থানা রোডের বাসিন্দা মো. মাহবুব জানান, তিনি সন্ধ্যায় ইফতারি শেষে রাস্তায় বের হন, তখনো সবকিছুই স্বাভাবিক ছিল। পরে তারাবির নামাজ পড়তে মসজিদে গেলে কিছুক্ষণ পর বাসা থেকে তাকে ফোন দিয়ে জানানো হয়, থানার ভেতর থেকে গুলির শব্দ হচ্ছে। তিনি মসজিদ থেকে বের হয়ে দেখেন রাস্তায় পুলিশ অবস্থান করছে। সবাইকে বাসায় গিয়ে অবস্থান করতে বলা হচ্ছে। এলাকার সব মানুষ আতঙ্কে আছে।

এদিকে, ঘটনার পর রাত ১২টার দিকে ঢাকা জেলা পুলিশ সুপার মারুফ হোসেন সরদার মডেল থানা পরিদর্শন করেছেন। পরে তিনি সাংবাদিকদের বলেন, ‘হেফাজত ইসলামের যুগ্ম মহাসচিবকে আটকের পর আমরা থানায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করেছি যেন কোনো প্রকার অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটতে না পারে। তবে অনাকাঙ্ক্ষিতভাবে এক পুলিশ সদস্যের অস্ত্র থেকে এক রাউন্ড গুলি বের হয়ে গেছে। তাকে আটক করা হয়েছে। দক্ষতা না থাকায় এ ধরনের ঘটনা ঘটতেই পারে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে।’

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2017 ThemesBazar.Com
Design & Developed BY ThemesBazar.Com