শুক্রবার, ১৪ মে ২০২১, ০৪:৩০ অপরাহ্ন

আইপিএলের ৯ জুয়াড়ি আটক

আইপিএলের ৯ জুয়াড়ি আটক

রাজশাহী মহানগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে জুয়ার আসর থেকে হাতেনাতে ৯ জুয়াড়িকে আটক করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ। তারা সবাই ভারতে চলমান আইপিএল নিয়ে অনলাইন জুয়ায় মেতেছিলেন।

বুধবার বিকেলে জুয়াড়িদের আটকের বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী মহানগর ডিবির উপপুলিশ কমিশনার আরেফিন জুয়েল।

আটককৃতরা হলেন- নগরীর বসুয়া উত্তরপাড়ার মো. হাফেজ মোল্লার ছেলে মো. রুবেল হোসেন (৩৩), রাজপাড়া থানার শ্রীরামপুরের বাসিন্দা মো. টুটুল শেখের ছেলে মো. বিশাল (১৭), চন্ডিপুর এলাকার মো. রাজু ছেলে মো. বুলবুল (৩০), একই এলাকার মো. আলী পান্নার ছেলে মো. তুষার আহম্মেদ (৩১) ভাটাপাড়া এলাকার মো. মাইনুল ইসলামের ছেলে মিলন (৩০), কয়েরদাড়া বিলপাড়া এলাকার মো. নাজিম শেখের ছেলে মো. স্বজল (২৫), ধরমপুর এলাকার মো. আলতাব হোসেনের ছেলে মো. আনোয়ার পারভেজ (২৬) ও কাশিয়াডাঙ্গা নিবাসী মো. জাহানের ছেলে মো. ফরিদুল ইসলাম হামিম (২০)।

পরে মুচলেকায় এসব জুয়াড়িকে ছেড়ে দেয়া হয় বলে জানান কমিশনার আরেফিন জুয়েল।

তিনি বলেন, রাজশাহী মহানগরীর বিভিন্ন এলাকায় কিশোর ও যুবকেরা গোপনে অনলাইনে আইপিএল ক্রিকেট নিয়ে জুয়া খেলায় জড়িয়ে পড়ছে বলে সংবাদ পাই। তার পরিপ্রেক্ষিতে কয়েকদিন যাবত এসব আইপিএল জুয়াড়িদের মনিটরিং করা হয়। পরবর্তীতে নগরীর বিভিন্ন জায়গা থেকে তাদের জুয়া খেলায় অবস্থায় আটক করা হয়। পরে অভিভাবকদের ডেকে এনে সচেতনতা ও দিকনির্দেশনামূলক আলোচনা করি আমরা। এসব কর্মে আর যুক্ত হবে না মর্মে মুচলেকা দিলে বাবা-মার সঙ্গে পাঠিয়ে দেয়া হয় তাদের।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2017 ThemesBazar.Com
Design & Developed BY ThemesBazar.Com